A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Saturday, 20, April, 2024

দক্ষিণ ভারতীয় সাজে স্টেজের উপর নাচতে নাচতে গান গেয়ে নেটিজনদের মুগ্ধ করলো অরুনিতা-পবন্দীপ এর জুটি , দেখুন ভাইরাল ভিডিও :-

দক্ষিণ ভারতীয় সাজে স্টেজের উপর নাচতে নাচতে গান গেয়ে নেটিজনদের মুগ্ধ করলো অরুনিতা-পবন্দীপ এর জুটি , দেখুন ভাইরাল ভিডিও :-

দক্ষিণ ভারতীয় সাজে স্টেজের উপর নাচতে নাচতে গান গেয়ে নেটিজনদের মুগ্ধ করলো অরুনিতা-পবন্দীপ এর জুটি , দেখুন ভাইরাল ভিডিও :-দক্ষিণ ভারতীয় সাজে স্টেজের উপর নাচতে নাচতে গান গেয়ে নেটিজনদের মুগ্ধ করলো অরুনিতা-পবন্দীপ এর জুটি , দেখুন ভাইরাল ভিডিও :-

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয় । ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে যুগান্তকারী অবদান হল সোশ্যাল মিডিয়া । এই আধুনিক যুগে ঘরে বসে বিনোদনের মূলমন্ত্র হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া ।

সোশ্যাল মিডিয়ার দুনিয়া আজব দুনিয়া তার আরও দুটি নাম আছে তা হল নেট দুনিয়া এবং নেট মাধ্যম । সোশ্যাল মিডিয়ার সুফলে আমরা ঘরে বসেই সিনেমা থেকে শুরু করে খেলাধুলা তরতাজা খবর নিমিষেই উপভোগ করতে পারি । এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস বা বন্যাভারী বৃষ্টিপাত,সম্পর্কিত তথ্য নিমিষেই জেনে যেতে পারি । এছাড়া এই নেট দুনিয়া আছে বলেই কোনো প্রতিভা একেবারে শুরুতেই শেষ হয়ে যায় না । প্রতিভাবান ব্যক্তিরা এই নেট দুনিয়াতে নিজেদের প্রতিভার ভিডিও আপলোড করেন, এবং সেই ভিডিওটি নেটিজেনদের মধ্যে ভাইরাল হলে,

ওই প্রতিভাবান ব্যক্তি রাতারাতি স্টার হয়ে যান । এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা রানু মণ্ডল, চাঁদমনি হেমব্রম ও বিপাশা দাসের মত প্রতিভাদের আমাদের মাঝে পেয়েছি । এছাড়া বর্তমানে রানু মণ্ডলের জীবন কাহিনী সম্পর্কে একটি বায়োপিকও তৈরি হচ্ছে ।

এছাড়াও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু জনপ্রিয় তারকাদের দৈনন্দিন জীবনের কার্যকলাপ সম্পর্কে জানা যায় । এছাড়াও বর্তমানে এই আধুনিকতার শিখরে দাড়িয়ে ছাত্র ছাত্রীরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন বিষয়ক জ্ঞান আহরণ করতে পারে ।

এছাড়াও নেট দুনিয়ার মাধ্যমে পশু পাখি,পৃথিবী ও প্রকৃতি সম্পর্কিত বহু রহস্যময়ী তথ্য জানা যায় । এক কথায় বলতে গেলে এই যুগে আমরা সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়া বা নেট মাধ্যম ছাড়া অচল । বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায় ।

ইদানিং অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানের একটি গানের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায় । অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজানকে আপনারা সকলেই চেনেন এবং জানেন । তারা আমাদের কাছে তাদের অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয় ।

তাদের গান মানুষজনের খুবই ভালো লাগে । এছাড়াও তারা জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের একজন প্রতিভাবান প্রতিযোগী ছিলেন । তাদের অনুরাগীদের মধ্যে অনেকেই বলেন তারা নাকি প্রেম সম্পর্কে আছেন, আবার অনেকেই বলেন তারা নাকি খুবই ভালো বন্ধু ৷

আবার অনেকেই বলেন তাদের নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যাওয়া উচিত। এছাড়াও তাদের অনুরাগীরা তাদের বিভিন্ন মুহূর্তের ভিডিও শেয়ার করে থাকেন এই সোশ্যাল মিডিয়ায় । সম্প্রতি শোয়ে সস্ত্রীক এসেছিলেন কিংবদন্তি অভিনেতা শত্রুগ্ন সিনহা (Shatrughan Sinha)।

আর সেই এপিসডে আবারো ফুটে উঠল অরুনিতা এবং পবনদীপের কেমিস্ট্রি । দুজনেই সাউথ ইন্ডিয়ান গানে পারফরম্যান্স করছে । শো এর প্রমোতে দেখা গেল অরুনিতা সকলের জন্য নিজের হাতে পকোড়া বানালেন ।

অরুনিতার গান এবং তার হাতের বানানো পকোড়ার জবরদস্ত প্রশংসা করলেন বিচারকেরা । আর সেখানেই সাউথ ইন্ডিয়ান স্টাইল এ সেজে একসাথে বা কমেন্ট করতে দেখা গেছে অরুনিতা এবং পবন দ্বীপকে ।

 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন