A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Tuesday, 23, April, 2024

সঙ্গীত শিল্পী নীলাঞ্জনা রায় পশ্চিমবঙ্গ তথা ভারতের গর্ব ৷ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে তার ভাইরাল ভিডিও ৷ Right Now See 10

সঙ্গীত শিল্পী নীলাঞ্জনা রায় পশ্চিমবঙ্গ তথা ভারতের গর্ব ৷ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে তার ভাইরাল ভিডিও ৷

সঙ্গীত শিল্পী নীলাঞ্জনা রায় পশ্চিমবঙ্গ তথা ভারতের গর্ব ৷ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে তার ভাইরাল ভিডিও ৷

বর্তমানে মুম্বাই শহরে অনুষ্ঠিত সা রে গা মা পা শোতে সমগ্র দেশের স্নেহভাজন হয়ে উঠেছে তার সুমধুর কণ্ঠস্বরে ৷ কোচবিহার বাসীও অনেকটাই গর্বিত কেননা সে রাজবংশী ঘরের মেয়ে হওয়ায় তাঁর মাতৃভাষাকে কখনও ভুলে যায় না ৷ রাজবংশী ভাষায় তাঁর গানে সকলেই মুগ্ধ ৷ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে তার ভাইরাল ভিডিও ৷

বাংলা আজ গর্বিত সা রে গা মা পা এর মঞ্চে বেশ কয়েকজন বাঙালি তাদের অতি সুন্দর কণ্ঠস্বরে দেশ বাসীকে মুগ্ধ করে তুলছেন ৷

নীলাঞ্জনা রায়ের জীবনী :

নীলাঞ্জনা রায় পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ার এ ২০০৩ সালে জন্মগ্রহণ করেন । বর্তমানে, তার বয়স ১৯ বছর তিনি নেতাজি বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে তার স্কুলের পড়াশোনা শেষ করেন ।

তিনি পশ্চিমবঙ্গের একটি মধ্যবিত্ত পরিবার থেকে এসেছেন । তার বাবা-মা সবসময় তার গানের প্রতিভাকে সমর্থন করেছিলেন এবং প্রশংসা করেছিলেন । তদুপরি, তিনি বাংলার ব্রাহ্মণ সম্প্রদায়ের অন্তর্ভুক্ত ।

নীলাঞ্জনা রায় হলেন একজন ভারতীয় গায়িকা, রিয়েলিটি শো ব্যক্তিত্ব, সোশ্যাল মিডিয়া তারকা এবং সঙ্গীতশিল্পী । নীলাঞ্জনা রায় ‘ভয়েস অফ ইন্ডিয়া কিডস’ সিজন 2-এ অংশগ্রহণের জন্য বিখ্যাত ।

নীলাঞ্জনা রায় হলেন টেলিভিশন শো “ইন্ডিয়ান আইডল সিজন 10”-এর ভারতীয় প্রতিযোগীদের একজন । এবং, গান গাওয়ার সেই সিজন রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল Season 10 দুই বছরের ব্যবধানের পর 7 জুলাই 2018 এ শুরু হয়েছিল । অতএব, বিশাল দাদলানি, অনু মালিক এবং নেহা কক্কর সমন্বিত শো । এবং, মনীশ পল এই সিজনে শোটি হোস্ট করেছেন ।

সঙ্গীত শিল্পী নীলাঞ্জনা রায় পশ্চিমবঙ্গ তথা ভারতের গর্ব ৷ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে তার ভাইরাল ভিডিও ৷
Neelanjana Ray Biography

তিনি দ্বিতীয় রানার আপ ছিলেন এবং ১ লক্ষ টাকায় পুরস্কৃত হন। তাছাড়া, তিনি লতা মঙ্গেশকরের ‘লাগ জা গেল’ গানে পারফর্ম করেছিলেন । তিনি পারফরমার অফ দ্য ডে খেতাবে সম্মানিত হন । তাছাড়া তার বাবা ছোটবেলা থেকেই গায়ক হতে চেয়েছিলেন । সে এখন ইন্ডিয়ান আইডলে অংশ নিয়ে তার বাবার স্বপ্ন পূরণ করছে । তার কণ্ঠের কারণে তাকে আধুনিক লতা মঙ্গেশকরও বলা হয় ।

নীলাঞ্জনা ‘দ্য ভয়েস ইন্ডিয়া কিডস 2’-এও অংশ নিয়েছিলেন যেখানে তিনি প্রথম রানার আপ হয়েছিলেন এবং নগদ টাকায় পুরস্কৃত হয়েছিলেন । ‘আপনাকে অনেক ধন্যবাদ,’ তার প্রথম মৌলিক গানটি 2019 সালের অক্টোবরে প্রকাশিত হয়েছিল, যার গানের কথা এবং কম্পোজিশন সবই তিনি নিজেই করেছিলেন । তিনি জ্যামিন এবং দ্য কপিল শর্মা শোতেও উপস্থিত হয়েছেন ।

তিনি সামাজিকভাবেও সক্রিয়। তার ইনস্টাগ্রাম পেজ কয়েক লক্ষ ফলোয়ার অর্জন করেছেন । একইভাবে, তার ফেসবুক পেজ এক মিলিয়নেরও বেশি ফলোয়ার পেয়েছে । এবং তার টুইটার অ্যাকাউন্টে বেশ ফলোয়ার জড়ো হয়েছে । তার একটি স্ব-শিরোনামযুক্ত YouTube চ্যানেলও রয়েছে যা 17 নভেম্বর, 2017-এ চালু হয়েছিল ।

ভাইরাল ভিডিও লিংক :

https://fb.watch/bnbKM5qm5P/

বিতর্কিত জীবন কাহিনী :

শো চলাকালীন, প্লেব্যাক গায়ক পাপন তাকে জোর করে চুম্বন করেছিলেন । তিনি তার অভিনয়ের পরে তাকে চুম্বন করেছিলেন । নীলাঞ্জনা ও তার বাবা-মা জাতীয় মহিলা অধিকার কমিশনে অভিযোগ দায়ের করেছেন । এবং, 24 ফেব্রুয়ারী, 2018, আসাম রাজ্য শিশু অধিকার সুরক্ষা কমিশনের অভিযোগের পরে পুলিশ তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে ।

 

ভিডিও স্ট্রিমিং-এ উপস্থিত অন্যান্য প্রতিযোগী এবং তাদের নিজ নিজ পরিবারের সদস্যদের পাশাপাশি, নাবালকের বাবা-মাও পাপনের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেছেন যে এটি তার দ্বারা দেখানো পিতৃপ্রেম ছিল এবং কোন চুম্বন ছিল না । তবে অভিযোগের জেরে বিচারক হিসেবে রিয়েলিটি টিভি শো ছেড়ে দেন তিনি ।

 

আপনি কি সরকারি চাকরি, প্রকল্প ও স্কলারশিপের সমস্ত রকম খবরের আপডেট পেতে চান? তবে এই আমাদের এই Telegram চ্যানেলে যুক্ত হন । লিংকটিকে ক্লিক করুন ৷

For more updates, Breaking News and live News updates, like us on Facebook page or Follow us on Twitter and Instagram. Read more Latest News on AOB News.in

 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন