A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Friday, 29, March, 2024

2022 সালের প্রথম দিকে লঞ্চ হচ্ছে Oppo-র নতুন মডেল Oppo Find X4 হ্যান্ডসেট ৷ New model afford

2022 সালের প্রথম দিকে লঞ্চ হচ্ছে Oppo-র নতুন মডেল Oppo Find X4 হ্যান্ডসেট ৷

2022 সালের প্রথম দিকে লঞ্চ হচ্ছে Oppo-র নতুন মডেল Oppo Find X4 হ্যান্ডসেট ৷

একসঙ্গে তিনটি Oppo Find X4 হ্যান্ডসেট কাজ করছে – তবে সেগুলিকে Find X5 বলা হবে ৷

মনে হয় একটা নামে অনেক কিছু আছে !
Oppo Find X4 সিরিজটি 2022 সালের প্রথম দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে এবং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলির এই তালিকায় বৈশিষ্ট্যগুলি রয়েছে যা অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে । একটি ফাঁস এবং গুজব আমাদের একটি ভাল ধারণা প্রদান করেছে যে, ডিভাইসটি Oppo Find X3 এর উপরে এবং উপরে কী নিয়ে আসে ।

Oppo দুটি ডিভাইসের পরিকল্পনা করছে, একটি Qualcomm-এর সর্বশেষ Snapdragon 8 Gen 1 চিপসেটের সাথে 2022 সালের প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হবে এবং অন্যটি MediaTek Dimensity 9000 SoC থেকে । একটি মাধ্যম দাবি করেছে যে, একই সিরিজের অংশ হিসাবে একটি তৃতীয় Oppo পাওয়া যেতে পারে । এবং যা Oppo Find X5 নামে লঞ্চ হবে।

2022 সালের প্রথম দিকে লঞ্চ হচ্ছে Oppo-র নতুন মডেল Oppo Find X4 হ্যান্ডসেট ৷

Oppo Find X4 সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে Oppo একটি সেকেন্ডারি ডিসপ্লে সহ তিনটি ভিন্ন ফোন ডিজাইনের পেটেন্ট করে ৷

না, চীনা স্মার্টফোন নির্মাতা তার পোর্টফোলিও থেকে Find X4 সরিয়ে দিচ্ছে না । এটা ঠিক যে তারা স্থানীয় কুসংস্কার সম্পর্কে উদ্বিগ্ন যেখানে ‘4’ সংখ্যাটি দুর্ভাগ্যের সাথে যুক্ত । চিন্তা করুন. অতীতে কতজন চীনা নির্মাতারা তাদের হ্যান্ডসেটে নম্বরটি ব্যবহার করেছেন ? আর Oppo শুধু ঐতিহ্য ধরে রেখেছে । সুতরাং, যখন সময় আসবে, এটি একটি নতুন নামে Oppo Find X4 রেঞ্জ চালু করবে ।

প্রদত্ত যে Oppo Find X লাইনটি একটি প্রিমিয়াম হ্যান্ডসেটের সত্যিকারের প্রতিনিধিত্ব করে, আমরা Xiaomi 12 এবং Samsung Galaxy S22-এর পাশাপাশি 2022 সালে লঞ্চ হতে চলেছে OnePlus ডিভাইসগুলির পাশাপাশি সিরিজটিকে একত্রিত করছি ৷ এই সমীকরণের মধ্যে, Oppo কেন একটি আনবে ? এখন পর্যন্ত অজানা চিপসেট সহ তৃতীয় ডিভাইস ?

তিনটি Oppo Find X4 হ্যান্ডসেট কাজ করছে – তবে সেগুলিকে Find X5 বলা হবে ৷
প্রায় 13 ঘন্টা আগে প্রকাশিত রাজ নারায়ণ দ্বারা

Oppo Find X4 সিরিজটি 2022 সালের প্রথম দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে এবং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলির এই তালিকায় বৈশিষ্ট্যগুলি রয়েছে যা আমাদের দল অধীর আগ্রহে অপেক্ষা করছে । একটি ফাঁস এবং গুজব আমাদের একটি ভাল ধারণা প্রদান করেছে যে ডিভাইসটি Oppo Find X3 এর উপরে এবং উপরে কী নিয়ে আসে ।

আমরা ইতিমধ্যেই জানি যে Oppo দুটি ডিভাইসের পরিকল্পনা করছে, একটি Qualcomm-এর সর্বশেষ Snapdragon 8 Gen 1 চিপসেটের সাথে 2022 সালের প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হবে এবং অন্যটি MediaTek Dimensity 9000 SoC থেকে । এখন, GSMArena দ্বারা উদ্ধৃত একটি লিকার দাবি করেছে যে একই সিরিজের অংশ হিসাবে একটি তৃতীয় Oppo পাওয়া যেতে পারে । এবং Oppo Find X5 নামে লঞ্চ হবে ।

Oppo Find X4 সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে বর্ণনা করা হল Oppo একটি সেকেন্ডারি ডিসপ্লে সহ তিনটি ভিন্ন ফোন ডিজাইনের পেটেন্ট করে না, চীনা স্মার্টফোন নির্মাতা তার পোর্টফোলিও থেকে Find X4 সরিয়ে দিচ্ছে না ।

এটা ঠিক যে তারা স্থানীয় কুসংস্কার সম্পর্কে উদ্বিগ্ন যেখানে ‘4’ সংখ্যাটি দুর্ভাগ্যের সাথে যুক্ত । চিন্তা করুন. অতীতে কতজন চীনা নির্মাতারা তাদের হ্যান্ডসেটে নম্বরটি ব্যবহার করেছেন ? আর Oppo শুধু ঐতিহ্য ধরে রেখেছে । সুতরাং, যখন সময় আসবে, এটি একটি নতুন নামে Oppo Find X4 রেঞ্জ চালু করবে ।

প্রদত্ত যে Oppo Find X লাইনটি একটি প্রিমিয়াম হ্যান্ডসেটের সত্যিকারের প্রতিনিধিত্ব করে, আমরা Xiaomi 12 এবং Samsung Galaxy S22-এর পাশাপাশি 2022 সালে লঞ্চ হতে চলেছে OnePlus ডিভাইসগুলির পাশাপাশি সিরিজটিকে একত্রিত করছি ৷ এই সমীকরণের মধ্যে, Oppo কেন একটি আনবে ? এখন পর্যন্ত অজানা চিপসেট সহ তৃতীয় ডিভাইস ?

শেষবার, Oppo Oppo Find X3 Pro, Find X3 Neo এবং Find X3 Lite নিয়ে এসেছে । এগুলোকে সত্যিকারের প্রিমিয়াম, মিড-রেঞ্জ এবং বাজেট ডিভাইস হিসেবে শ্রেণীবদ্ধ করা হয়েছে, প্রতিটি প্যাকিং টপ স্পেক্স তাদের দামের জন্য । এখন বিশ্বাস করার কারণ রয়েছে যে Oppo তিনটি ডিভাইসের সাথে একই যুক্তি অনুসরণ করতে পারে ।

এই উন্নয়নগুলি ছাড়াও, আমরা এটাও জানি যে Oppo অন্য একটি Oppo Find N মডেলের উপর কাজ করছে যেটির একটি অনুভূমিক কব্জা থাকতে পারে এবং সেইজন্য চীনে Samsung Galaxy Z Fold 3 এবং Huawei P50 পকেটের পছন্দের সাথে প্রতিযোগিতা করতে পারে ।

Oppo Find X4 ফোনের সম্ভাব্য দাম

এই ফোনটিতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ ভ্যারিয়েন্টের দামের হতে পারে CNY ৪৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৩,৫০০ টাকা । অন্যদিকে, এই ফোনের ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হতে পারে ভারতীয় মুদ্রায় প্রায় ৬৫,৪০০ টাকা ।

2022 সালের প্রথম দিকে লঞ্চ হচ্ছে Oppo-র নতুন মডেল Oppo Find X4 হ্যান্ডসেট ৷

ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

ওপ্পোর আসন্ন এই ফোনে ৬.৭৮ ইঞ্চির QHD+ LTPO E4 AMOLED ডিসপ্লে থাকতে পারে।
এই ফোনের প্রসেসরের সঙ্গে যুক্ত হতে পারে ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম। এছাড়াও ৫১২ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ থাকতে পারে এই ফোনে।
Oppo Find X4 ফোনের ট্রিপল rear ক্যামেরার সেটিংসে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের পাশাপাশি ১৩ মেগাপিক্সেলের আরও একটি সেনসর থাকার সম্ভাবনা আছে ।

এই নতুন সিরিজের ফোনেটির সামনের ডিসপ্লেতে ৩২ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরাও থাকার সম্ভাবনা আছে ।

Oppo-র এই ফোনে ৫০০০mAh যুক্ত ব্যাটারি এবং ৮০ ওয়াটের ওয়্যারফ fast চার্জিং সাপোর্ট ও ৫০ ওয়াটের AirVOOC ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকতে পারে ।
এই ফোনেও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকতে পারে । এছাড়াও থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৪৫ processor ও ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট ।

 

আরও পড়ুন :

সব মিলিয়ে কানপুরের সুগন্ধি ব্যবসায়ী পীযূষ জৈন স্বীকার করলেন, কীভাবে তিনি পেয়েছেন ‘কুবেরের ধন’ ৷ afford new

 

 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন