A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Friday, 29, March, 2024

IPL 2022 মেগা নিলামের আগে সানরাইজার্স হায়দ্রাবাদের বিগ ব্যাং,এর মধ্যে রয়েছে অভিজ্ঞরা ৷ Afford new team

IPL 2022 মেগা নিলামের আগে সানরাইজার্স হায়দ্রাবাদের বিগ ব্যাং,এর মধ্যে রয়েছে অভিজ্ঞরা ৷

IPL 2022 মেগা নিলামের আগে সানরাইজার্স হায়দ্রাবাদের বিগ ব্যাং,এর মধ্যে রয়েছে অভিজ্ঞরা ৷

এটি এখন প্রকাশ্যে এসেছে যে IPL মেগা নিলামের আগেও সানরাইজার্স হায়দ্রাবাদের দল একটি বড় ছোঁয়া দিয়েছে । আইপিএল নিলামের আগেই হায়দরাবাদ দল এখন দারুণ খেলোয়াড়দের দলে ভেড়াল…।

হায়দ্রাবাদ: আইপিএল 2022 এর আগে, সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের সাথে অভিজ্ঞ খেলোয়াড়দের একটি বাহিনী যুক্ত করেছে । মেগা নিলামের আগে হায়দরাবাদ এখন একটি বড় ঘোষণা করেছে ।

সানরাইজার্স হায়দ্রাবাদের ব্রায়ান লারা, ডেল স্টেইন, টম মুডি, মুত্তিয়া মুরালিধরন, সাইমন ক্যাটিচ এবং হেমাঙ্গ বাদানির সাথে একটি শক্তিশালী স্কোয়াড রয়েছে । এর মধ্যে মুডি ও মুরালিধরন ইতিমধ্যেই দলের সঙ্গে রয়েছেন । মুডি IPL 2021-এ টিম ডিরেক্টর ছিলেন । এর আগে তিনি দলের কোচ ছিলেন । টম মুডির নির্দেশনায় সানরাইজার্স হায়দ্রাবাদ পাঁচবার আইপিএল প্লে অফে উঠেছে । তিনি 2016 সালে শিরোপাও জিতেছিলেন ।

এর আগেও আইপিএল খেলেছেন মুরালিধরন । তিনি চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্সের অংশ ছিলেন । আন্তর্জাতিক ক্রিকেটে ১৩৪৭টি উইকেট নেওয়ার রেকর্ড তার । দীর্ঘদিন ধরে হায়দরাবাদ দলের সঙ্গেও যুক্ত তিনি ।

ব্যাটিং কোচ হিসেবে লারার নিয়োগ
ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ ক্রিকেটার ব্রায়ান লারাকে কৌশলগত উপদেষ্টা এবং ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে হায়দ্রাবাদ । এই প্রথম IPL এর সাপোর্ট স্টাফের সঙ্গে যুক্ত হলেন তিনি । লারার নামে 22,000 আন্তর্জাতিক রান রয়েছে । সানরাইজার্স হায়দ্রাবাদ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হেমাঙ্গ বাদানিকে তাদের ফিল্ডিং কোচ এবং স্কাউট হিসেবে নিয়োগ দিয়েছেন ।

বাদানি তিনবারের তামিলনাড়ু প্রিমিয়ার লিগ বিজয়ী চেপাউক সুপার গিলিদের কোচ হয়েছেন । এছাড়াও তিনি ভারতের হয়ে চারটি টেস্ট এবং 40টি ODI খেলেছেন ।

IPL 2022 মেগা নিলামের আগে সানরাইজার্স হায়দ্রাবাদের বিগ ব্যাং,এর মধ্যে রয়েছে অভিজ্ঞরা ৷

সানরাইজার্স হায়দ্রাবাদের সহকারী কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন অস্ট্রেলিয়ার সাইমন ক্যাটিচ । তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান কোচ ছিলেন । আইপিএলে খেলার অভিজ্ঞতাও রয়েছে তার । তিনি ব্যক্তিগত কারণে 2021 সালের আগস্টে RCB-এর প্রধান কোচের পদ থেকে পদত্যাগ করেন ।

তবে এখন IPL শুরুর আগে হায়দরাবাদ দল ভালোই লড়াইয়ে নেমেছে । তাই প্রতিযোগিতায় তারা কীভাবে লাভবান হয় সেদিকেই সবার নজর থাকবে । তবে এবারের IPL এর লড়াই অনেকটাই আকর্ষণীয় থাকবে ৷

আরও পড়ুন

BPL 2022 খসড়ার তারিখ: সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান ক্যাটাগরি A , স্থানীয় এবং বিদেশী খেলোয়াড়দের জন্য বেতনের ক্যাপ চেক করুন; তারিখ, সময়, স্থান, লাইভ স্ট্রিমিং- সমস্ত বিবরণ পরীক্ষা করুন ৷ New afford T-20

 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন