A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Wednesday, 24, April, 2024

Redmi Note 11 Review: ভাল চেহারার সাথে দীর্ঘ ব্যাটারি লাইফ রেডমি নোট 11 স্মার্টফোন কীভাবে কাজ করে ৷ afford new

Redmi Note 11 Review: ভাল চেহারার সাথে দীর্ঘ ব্যাটারি লাইফ রেডমি নোট 11 স্মার্টফোন কীভাবে কাজ করে

Redmi Note 11 Review: ভাল চেহারার সাথে দীর্ঘ ব্যাটারি লাইফ রেডমি নোট 11 স্মার্টফোন কীভাবে কাজ করে ৷

আমরা সম্প্রতি Redmi Note 11 স্মার্টফোনটি পর্যালোচনা করেছি যা AMOLED ডিসপ্লে এবং 33W দ্রুত চার্জিং ক্ষমতা দিয়ে সজ্জিত। কোম্পানি দাবি করেছে যে ডিভাইসটিতে দুই দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করার শক্তি রয়েছে এবং ডিভাইসটি IP53-রেট দিয়ে সুরক্ষিত। Xiaomi-এর নতুন অফার থেকে হ্যান্ডসেটের ভালো-মন্দ কী কী তা আমাদের জানা যাক ৷

Specifications

Note 11 একটি ডুয়াল-সিম স্লট (ন্যানো) সমর্থন করে এবং Android 11 অপারেটিং সিস্টেমে চলে যা MIUI 13 (কোম্পানির সর্বশেষ ইন্টারফেস) এর সাথে আরও স্তরযুক্ত। একটি 6.43-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডট ডিসপ্লে (1080 x 2400 পিক্সেল) সহ, Note 11 স্মার্টফোনটি 6GB RAM এবং 128GB স্টোরেজ ক্ষমতার সাথে সজ্জিত।

 

Redmi Note 11 Review: ভাল চেহারার সাথে দীর্ঘ ব্যাটারি লাইফ রেডমি নোট 11 স্মার্টফোন কীভাবে কাজ করে ৷
Redmi Note 11

ফটোগ্রাফির জন্য, হ্যান্ডসেটটিতে 4টি রিয়ার ক্যামেরা রয়েছে- একটি 50MP + 8MP + 2MP + 2MP এবং একটি 13MP সেলফি শুটার৷ ডিভাইসটি একটি মাইক্রোএসডি কার্ড সমর্থন করে যা 1TB পর্যন্ত স্টোরেজ ক্ষমতা প্রসারিত করতে পারে। নোট 11 একটি 4G LTE (5G সমর্থন নেই), Wi-Fi, ব্লুটুথ, GPS/ A-GPS, ইনফ্রারেড (IR) ব্লাস্টার, USB Type-C, এবং একটি 3.5mm হেডফোন জ্যাক সমর্থন করে৷ Redmi Note 11 প্যাক একটি 5,000 mAh ব্যাটারি যা 33W প্রো ফাস্ট চার্জিং সমর্থন করে।

Redmi Note 11 Review
Redmi Note 11 Review

কিভাবে এটা মনে করেন?

স্মার্ট এবং মজবুত চেহারার ডিভাইসটি গ্রিপে সহজ এবং অন্যান্য অনেক ডিভাইস চালু করা হয়েছে, Xiaomi ডিভাইসটির চেহারার উপর ফোকাস করেছে, বিশেষ করে পিছনের প্যানেলে। আমরা যে হ্যান্ডসেটটি পর্যালোচনা করতে পেরেছি সেটি একটি নীল ব্যাক প্যানেল (স্পার্কলি ব্লু ডুয়াল কালার ব্যাক প্যানেল) এর সাথে এসেছে, যা দেখতে সুন্দর দেখাচ্ছে ডিভাইসটিতে সঙ্গীতের জন্য সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে, এটি উপরের এবং নীচের উভয় প্যানেলে ডুয়াল স্টেরিও স্পিকার সমর্থন করে .

Redmi Note 11 Full specifications.
Redmi Note 11 Full specifications.

ব্যবহার করা সহজ

আমরা হব! প্রকৃতপক্ষে স্মার্টফোনটি বেশ সুবিধাজনক এবং সহজেই ব্যবহার করা যেতে পারে। কিন্তু একবার আপনি এটি কয়েক দিনের জন্য ব্যবহার করলে, হ্যান্ডসেটটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করার সময় আপনি কিছুটা দেরি অনুভব করতে পারেন। এছাড়াও, দাবি করা হয়েছে, ব্যাটারি লাইফ 2 দিন স্থায়ী হয় না, যদি বেশি ব্যবহার করা হয় তবে সহজেই প্রায় 25-26 ঘন্টা স্থায়ী হতে পারে। চার্জিংও দ্রুত এবং আপনার ডিভাইস চার্জ হতে একটু সময় নিতে পারে।

Redmi Note 11 full Review
Redmi Note 11 full Review

এখনও মনে হয় যে হ্যান্ডসেটটিতে নতুন কিছু থাকতে পারে কারণ এটি দেখতে অন্য যেকোনো রেডমি ডিভাইসের মতো- অবশ্যই উন্নত MIUI সহ!
যদিও Redmi-এর এই বাজেটের হ্যান্ডসেটটি ভাল দাম এবং গুণমানের পারফরম্যান্সের সাথে লম্বা, দামের ট্যাগ অনুসারে, আরও ভাল ক্যামেরা ফলাফলও হতে পারত। যদিও কোম্পানি ফটোগ্রাফির জন্য কয়েকটি ক্যামেরা যুক্ত করেছে, তবুও, আমি মনে করি এটি আরও ভাল হতে পারত।

সামগ্রিকভাবে, এটি একটি ভাল ডিভাইস যা সহজেই পরিচালনা এবং পরিচালনা করা যেতে পারে।

প্রতিযোগিতা
প্রতিযোগী Redmi Note 11-এর কথা বললে Realme 9i, Samsung Galaxy M32, Motorola Moto G51 এবং Realme Narzo 30 Pro-এর মতো অন্যান্য প্লেয়ারের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতা রয়েছে ।

Redmi Note 11 Review: ভাল চেহারার সাথে দীর্ঘ ব্যাটারি লাইফ রেডমি নোট 11 স্মার্টফোন কীভাবে কাজ করে ৷
Redmi Note 11 Review

 

For more updates, Breaking News and live News updates, like us on Facebook page or Follow us on Twitter and Instagram. Read more Latest News on AOB News.in

 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন