A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Thursday, 25, April, 2024

Whatsapp দ্বারা income এর কৌশল,How to earn money by whatsapp, 2 see right now

Whatsapp দ্বারা income এর কৌশল,How to earn money by whatsapp

Whatsapp দ্বারা income এর কৌশল,How to earn money by whatsapp.

Whatsapp দ্বারা income এর কৌশল: স্মার্টফোন জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। এখন মানুষ ফোন থেকেও আয় করতে পারে। WhatsApp এর সাহায্যে আপনি প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন। আসুন আপনাকে বলি কিভাবে…

How To Earn Money By WhatsApp: হোয়াটসঅ্যাপ একটি মেসেজিং অ্যাপ যা কিছু করতে ব্যবহার করা যেতে পারে। ব্যবহারকারীরা এই অ্যাপ দিয়ে অনেক কিছু করতে পারবেন। সেটা চ্যাটিং হোক, কল করা বা টাকা ট্রান্সফার করা হোক। ইন্টারনেটের সাহায্যে এই অ্যাপটি অনেক কিছু করতে সক্ষম। কিন্তু আপনি কি আমাদের বলতে পারেন যে আপনি WhatsApp থেকে আয় করতে পারেন।

Whatsapp দ্বারা income এর কৌশল,How to earn money by whatsapp
ছবি প্রতীকী

এই বিষয়ে অনেকেই জানেন না যে,অনেকেই হোয়াটসঅ্যাপ থেকে আয় করছেন। যারা জানেন না তাদের বলি, আপনি WhatsApp থেকে অনেক আয় করতে পারেন। চলুন বলি আয় করতে কি কি করতে হবে…

আমি আপনাদেরকে বলি,WhatsApp এর মাধ্যমে অর্থ উপার্জন করা বৈধ, তবে এর জন্য আপনাকে কিছু নিয়ম মেনে চলতে হবে। আপনি যদি একটি পণ্য পুনরায় বিক্রি করেন, তাহলে এটি ব্যবহারকারীর দায়িত্ব হবে। কিন্তু আপনি হোয়াটসঅ্যাপে অবৈধ পণ্য বিক্রি করতে পারবেন না। ওষুধ, অ্যালকোহল, সিগারেট, পরিপূরক, অস্ত্র, স্বাস্থ্যসেবা পণ্য হোয়াটসঅ্যাপের মাধ্যমে বিক্রি করা যাবে না। যদি বিক্রি হয়,পাওয়া গেলে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যান করে দেওয়া হবে।

WhatsApp থেকে কিভাবে অর্থ উপার্জন করতে হয়

হোয়াটসঅ্যাপের সাথে ব্যবসা করতে, ব্যবহারকারীকে প্রথমে WhatsApp Buisness অ্যাপ ডাউনলোড করতে হবে। নম্বরটি যাচাই করুন এবং ব্যবসার নাম লিখুন। একটি ব্যবসার নাম সেট করতে হবে, সেটিংসে যান এবং ব্যবসার নামের উপর ক্লিক করে আপনার ব্যবসার নাম লিখুন। তারপর ঠিকানা, ওয়েবসাইট এবং বিভাগ সেট করতে হবে। এখানে আপনি অনেক কিছু কাস্টমাইজ করতে পারেন। লোকেদের জানাতে গ্রুপ এবং আপনার পরিচিতি তালিকার লোকেদের সাথে এই অ্যাকাউন্টটি ভাগ করুন ৷


Whatsapp দ্বারা income এর কৌশল,How to earn money by whatsapp.


Whatsapp দ্বারা income এর কৌশল:
এই প্রক্রিয়ার পরে আপনি আপনার ব্যবসা শুরু করতে পারেন। আপনি বাড়িতে থাকুন বা শহর থেকে দূরে গ্রামে… আপনি যে কোনো জায়গায় হোয়াটসঅ্যাপের মাধ্যমে ব্যবসা করতে পারেন। তবে এর জন্য আপনার ইন্টারনেট এর প্রয়োজন। উপার্জন আপনার কঠোর পরিশ্রমের উপর নির্ভর করে। অনেকে অ্যাপ থেকে লাখ লাখ টাকা আয়ও করছেন।

আপনি জানেন যে হোয়াটসঅ্যাপ সর্বাধিক ব্যবহৃত অ্যাপ তাই হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জন করা সম্ভব। আমরা যদি সরাসরি কথা বলি, হোয়াটসঅ্যাপে এমন কোনও বৈশিষ্ট্য নেই যে,আপনি অর্থ উপার্জন করতে পারেন। তবে আপনি অবশ্যই হোয়াটসঅ্যাপের সাহায্যে অর্থ উপার্জন করতে পারেন।

হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনের অনেক উপায় রয়েছে যা ব্যবহার করে আপনি যত টাকা চান উপার্জন করতে পারেন, এটি সম্পূর্ণরূপে আপনার উপর নির্ভর করে এবং সবচেয়ে ভাল জিনিসটি হল আপনি কাজের জন্য অর্থ প্রদান করেন । দিতে হবে না, ঘরে বসেই আয় করতে পারবেন ৷

হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনের জন্য প্রয়োজনীয় জিনিস প্রথমত, হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জন করতে আপনার কী কী জিনিস লাগবে তা জানা আপনার জন্য গুরুত্বপূর্ণ, তাহলে আসুন সেগুলি সম্পর্কে জেনে নেই।

1. স্মার্টফোন থাকতে হবে

2. একটি জিমেইল অ্যাকাউন্ট থাকতে হবে

3. ইন্টারনেট সংযোগ থাকতে হবে

4. হোয়াটসঅ্যাপ গ্রুপ থাকতে হবে
Whatsapp দ্বারা income এর কৌশল:
হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনের 7টি সেরা উপায় আমরা আপনাকে সেই উপায় গুলো বলছি ৷ হোয়াটসঅ্যাপ এগুলি অর্থ উপার্জনের জন্য সবচেয়ে বেশি ব্যবহৃত হয়, তাই আপনার এগুলি সব ব্যবহার করা উচিত ৷

অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জন করুন অ্যাফিলিয়েট মার্কেটিংকে প্রথম স্থান দেওয়া হয়েছে কারণ এটি একটি উপায় যা আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন এবং এটি হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনের সেরা উপায়।

আপনি জানেন, আজকাল সবাই অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করে। আপনি আপনার চারপাশে বা আপনার বন্ধু এবং পরিবারের মধ্যে এই ধরনের মানুষ খুঁজে পেতে পারেন ৷ এই সব আপনার কাছে লোকের একটি গ্রুপ তৈরি করুন।

এর পরে, আপনাকে সেই অনলাইন শপিং ওয়েবসাইটের অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করতে হবে এই লোকেদের যেমন amazon, flipkart, sanpdeal ইত্যাদির চাহিদা অনুযায়ী আপনি টাকা পাবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং হল এমন একটি উপায় যেখানে আপনি একটি পণ্যের লিঙ্ক শেয়ার করেন এবং কেউ যদি এটিতে ক্লিক করে এবং এটি কিনে তবে আপনি একটি কমিশন পাবেন। আরও তথ্যের জন্য অ্যাফিলিয়েট মার্কেটিং এটা কি এবং কিভাবে পড়া শুরু করবেন।

5. একাধিক WhatsApp নম্বর থাকতে হবে

আপনার জানা উচিত যে আপনার যত বেশি হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং হোয়াটসঅ্যাপ নম্বর থাকবে, আপনি হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনে তত বেশি সহায়তা পাবেন। তাই আপনাকে অনেক হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন করতে হবে।

আপনার যদি অনেকগুলি হোয়াটসঅ্যাপ নম্বর থাকে তবে আপনি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ বা ব্রডকাস্ট তৈরি করতে পারেন এবং মনে রাখবেন যে আপনি একটি ব্রডকাস্টে একসাথে মাত্র 256 জন সদস্যকে বার্তা দিতে পারেন, তাই বিভিন্ন সম্প্রচার থেকে হোয়াটসঅ্যাপ বার্তা পাঠান৷

Whatsapp দ্বারা income এর কৌশল,How to earn money by whatsapp
Whatsapp দ্বারা income এর কৌশল

যদি আপনার কাছে উপরে উল্লেখিত জিনিসগুলি থাকে তবে আপনি হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জন শুরু করতে পারেন। এখন আসুন জেনে নেই হোয়াটসঅ্যাপ থেকে অর্থোপার্জনের জন্য আপনাকে কী করতে হবে। আমরা আপনাকে এমন সমস্ত উপায় সম্পর্কে বলছি যা আপনি ঘরে বসে আপনার হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের সাহায্যে অর্থ উপার্জন করুন।

হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনের 7টি সেরা উপায় আমরা আপনাকে হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনের সর্বাধিক ব্যবহৃত উপায়গুলি বলছি তাই আপনার সেগুলি ব্যবহার করা উচিত। অ্যাফিলিয়েট মার্কেটিং দ্বারা হোয়াটসঅ্যাপ থেকে অর্থ আয় করুন ৷ অ্যাফিলিয়েট মার্কেটিংকে প্রথম স্থান দেওয়া হয়েছে কারণ এটি একটি উপায় যা আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন এবং এটি হোয়াটসঅ্যাপ থেকে অর্থ উপার্জনের সেরা উপায়।

আপনি জানেন, আজকাল সবাই অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করে। আপনি আপনার চারপাশে বা আপনার বন্ধু এবং পরিবারের মধ্যে এই ধরনের মানুষ খুঁজে পেতে পারেন, আপনাকে এই সমস্ত লোকগুলির একটি গ্রুপ তৈরি করতে হবে।

এর পরে, এই লোকেদের চাহিদা অনুযায়ী আপনার সেই অনলাইন শপিং ওয়েবসাইটের অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করা উচিত, যেমন amazon, flipkart, sanpdeal, ইত্যাদি এবং এই লোকেদের সেই পণ্যের লিঙ্ক শেয়ার করতে হবে যার পরে যারা পণ্যটি কিনবেন তারা টাকা পাবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং হল এমন একটি উপায় যেখানে আপনি একটি পণ্যের লিঙ্ক শেয়ার করেন এবং কেউ যদি এটিতে ক্লিক করে এবং এটি কিনে তবে আপনি একটি কমিশন পাবেন। অ্যাফিলিয়েট মার্কেটিং এবং কিভাবে শুরু করবেন সে সম্পর্কে জেনে নিন।

Whatsapp দ্বারা income এর কৌশল,How to earn money by whatsapp.

For more updates, Breaking News and live News updates, like us on Facebook page or Follow us on Twitter and Instagram. Read more Latest News on AOB News.in

আমাদের নিউজ পোর্টলটি Google News এ পেতে হলে এখানে ক্লিক করুন ৷ Click here

এইরকম আরো খবর সবার আগে পেতে নীচে থাকা টেলিগ্রাম লিংকটিকে ক্লিক করে,আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন। Click here

যদি আমাদের পোর্টালের খবর গুলি সঠিক ও গুরুত্বপূর্ণ মনে হয়, তাহলে নিচে থাকা যেকোন শেয়ার বোতাম চেপে অন্যের জন্য উপকারী হতে পারেন ৷

সতর্কতা: AOB News কতৃপক্ষ কোন প্রকার Investment এর প্রচার করে না ৷ Investment কর্তা নিজ দায়িত্বে ও সমস্ত প্রকার শর্ত সাপেক্ষে যেকোনো সংস্থায় Invest করতে পারে ৷ Investment-এর জন্য AOB News কতৃপক্ষ কোন প্রকার দায়ী নয় ৷

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন