A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

রাশিফল ​​2022: নতুন বছর 2022,১২টি রাশির জন্য কেমন হবে, বার্ষিক রাশিফল ​​2022 New Year Rashifal afford

রাশিফল ​​2022: নতুন বছর 2022,১২টি রাশির জন্য কেমন হবে, বার্ষিক রাশিফল ​​2022 Afford new year rashifal

রাশিফল ​​2022: নতুন বছর 2022,১২টি রাশির জন্য কেমন হবে, বার্ষিক রাশিফল ​​2022

জ্যোতিষ ডেস্ক, AOB News:
রাশিফল ​​2022: নতুন বছর 2022 সবার জীবনে অনেক আশা নিয়ে আসতে চলেছে । সবাই মনে করেন, গত বছরে আমাদের যে কাজগুলো অসমাপ্ত ছিল, সেগুলো আগামী নতুন বছরে শেষ করতে হবে ।

রাশিফল ​​2022: নতুন বছর 2022 প্রত্যেকের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন, নতুন লক্ষ্য এবং নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার বছর হবে । আমরা সবাই জানি যে ২০২১ সাল এবং তার আগের বছর অর্থাৎ ২০২০ করোনা মহামারী আকারে দেশ ও বিশ্বের মানুষের জন্য সংকট নিয়ে এসেছিল । এই মহামারীর কারণে সাধারণ মানুষ থেকে বিশেষ মানুষের জীবন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ।

নতুন বছর 2022 সবার জীবনে অনেক আশা নিয়ে এসেছে । সবাই মনে করেন, গত বছরে আমাদের যে কাজগুলো অসমাপ্ত ছিল, সেগুলো আগামী নতুন বছরে শেষ করতে হবে । নতুন বছরে, কর্মজীবনে একটি নতুন অবস্থান অর্জিত হয়, জীবনে অর্থ সংক্রান্ত সমস্ত বাধা আগামী বছরে না থাকে এবং প্রিয়জনের ভালবাসা নতুন বছরে বজায় রাখা উচিত । আগামী নতুন বছরে চাকরি, ব্যবসা, সম্পদ, বিলাসিতা, শিক্ষা, প্রেম ও স্বাস্থ্য কেমন হবে তা জানার কৌতূহল সব সময়ই আমাদের সবার মনে থাকে ।

এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে বার্ষিক রাশিফলের সাহায্য নেওয়া হয় । আসন্ন বছরের ভবিষ্যদ্বাণী করা হয় বার্ষিক রাশিফল ​​(বর্ষিক রাশিফল ​​2022), যাতে মানুষের রাশিচক্রের উপর ভিত্তি করে, নতুন বছর তাদের জন্য কী নির্দেশ করে যেমন – নতুন বছরে ক্যারিয়ার কেমন হবে ? আর্থিক বিষয়ে টাকা পাবেন নাকি খরচের বোঝা বাড়বে ? গ্রহের গতিবিধির কারণে ভাগ্যবান হবেন নাকি ? প্রেম জীবনে রোমান্স বা ঝামেলা হবে ? পরিবারের সকল সদস্যের সাথে কেমন আচরণ করবেন ? বৈদিক জ্যোতিষশাস্ত্র এবং চাঁদের চিহ্নের গণনার উপর ভিত্তি করে, জ্যোতিষাচার্য পন্ডিত মনোজ কুমার দ্বিবেদী আমাদের বলছেন যে নতুন বছর 2022টি সমস্ত 12টি রাশির জন্য কেমন হবে ?

মেষ রাশিফল ​​2022 :
ব্যবসায় ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং লাভের সম্ভাবনা থাকবে । নতুন ক্ষেত্রে বিনিয়োগ এই বছর আপনাকে লাভজনক করে তুলতে পারে । আপনি ব্যবসা সংক্রান্ত নতুন ধারণা আগ্রহী হতে পারে. এ বছর বিদেশ ভ্রমণের সুযোগও আসতে পারে । এই বছর চাকরিতে পদোন্নতির জোরালো সম্ভাবনা রয়েছে এবং কাজের ক্ষেত্রে সক্রিয় হতে এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সবচেয়ে শুভ সময়টি মে মাসের মাঝামাঝি থেকে অক্টোবর পর্যন্ত হবে । অন্যদিকে, নভেম্বর এবং ডিসেম্বর মাস আপনার শক্তিকে ধীর করে দিতে পারে ।

চতুর্থ ঘরে বৃহস্পতি এবং শনির যৌথ দৃষ্টি রয়েছে, তাই মেষ রাশির জাতকদের পরিবারে শান্তিপূর্ণ এবং সুরেলা পরিবেশ থাকবে । বছরের শেষের দিকে, বাড়িতে কিছু শুভ কাজও ঘটতে পারে যা আপনাকে খুশি রাখতে পারে । বিবাহিত জীবনে উত্তেজনা দেখা দিতে পারে, তাই পারস্পরিক সম্প্রীতি বজায় রাখার প্রয়োজনীয়তা এই বছর জুড়ে থাকবে ।

স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা ভালো যাবে । আপনার সাধারণ স্বাস্থ্যের উন্নতির জন্য আপনাকে আপনার দৈনন্দিন রুটিনে স্বাস্থ্যকর খাবার, যোগব্যায়াম, ধ্যান এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে । যদি সঠিক যত্ন নেওয়া হয় এবং একটি স্বাস্থ্যকর খাদ্য অনুসরণ করা হয়, তাহলে বছরের শেষ পর্যন্ত দীর্ঘ অসুস্থতা ছাড়াই একজন সুখী ও সমৃদ্ধ জীবনযাপন করতে সক্ষম হবে ।
এপ্রিলের শুরু থেকে রাহু আপনার রাশিতে থাকবে বা আপনার জন্য সাবধানে চলার সময় হবে । কোনো ব্যবসা বা ব্যবসায় অংশীদারিত্ব করার আগে ভালোভাবে চিন্তা করা উচিত । উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের এই বছর কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে । বছরের শুরুতে মিশ্র ফল

বৃষ রাশিফল ​​2022:

বৃষ রাশির জাতকদের জন্য এই বছরটি ভালো যাবে । এর কারণ হল বৃহস্পতি বছরের বেশিরভাগ সময় আপনার দশম ঘরে থাকবে, যার ফলস্বরূপ আপনি আপনার কর্মক্ষেত্রে প্রচুর লাভ করতে পারেন । এছাড়াও, আপনি ব্যবসার ক্ষেত্রের অন্তর্ভুক্ত হলেও, আপনি আরও ভাল মুনাফা করবেন । আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে, এই সময়ে আপনি আপনার কর্মজীবনে একটি ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, বছরটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে । ভগবান শনি এই বছর কাজ এবং ব্যবসায় আপনার জন্য খুব সহায়ক হতে চলেছেন ।

এপ্রিল মাসে বৃহস্পতির গমন এবং পঞ্চম ঘরে বৃহস্পতির দিক নবদম্পতিকে সুখবর দিতে পারে । আপনার সন্তানরা উন্নতি করবে । সন্তানের কাছ থেকে ভালো খবর পাবেন । সামগ্রিকভাবে পারিবারিক জীবন ভালো যাবে । স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা খুব একটা ভালো বলা যাবে না, কারণ এই সময়ে আপনার রাশির প্রথম অর্থাৎ লগ্ন ও সপ্তমে ছায়া গ্রহ রাহু-কেতুর উপস্থিতি আপনাকে অনেক ধরনের স্বাস্থ্য দিতে পারে । সম্পর্কিত সমস্যা ।

এই বছর আপনার ওজন স্থিতিশীল রাখা আপনার জন্য একটি বড় চ্যালেঞ্জ হিসাবে প্রমাণিত হবে, তবে আপনাকে শৃঙ্খলাবদ্ধ হয়ে এই সমস্যার সমাধান করতে হবে । একটি নতুন ব্যবসা শুরু করা ভাল হবে না, তবে এপ্রিলের মাঝামাঝি থেকে অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে । এই সময়ে, আপনি অবশ্যই বৃহস্পতির শুভ প্রভাব থেকে কিছুটা স্বস্তি পাবেন এবং হঠাৎ আপনি অনেক উত্স থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা পাবেন । এ বছর শিক্ষার্থীদের জন্য এমন অনেক সুযোগ থাকবে । মার্চের পর সময়টা আপনার জন্য খুব ভালো যাবে । আপনি যেকোনো বিদেশী প্রতিষ্ঠানে ভর্তি হতে পারেন ।

মিথুন রাশিফল ​​2022:
এই বছর কর্মজীবনে অনেক সুযোগ পেতে পারেন । সুযোগের সদ্ব্যবহার করার আগে নিজের প্রতি মনোযোগ দিন এবং আপনার কাজে মনোনিবেশ করুন । ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা এই বছর বড় লাভের আশা করতে পারেন । মিথুন রাশির লোকেরা যদি কোনও নতুন ব্যবসায়িক প্রকল্প হাতে নেওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আপনাকে বছরের দ্বিতীয়ার্ধে এই প্রকল্পে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে ।

পারিবারিক জীবনের জন্য এই বছরটি খুবই অনুকূল হবে । ঘরের চাহিদা অনুযায়ী কেনাকাটা করতে দেখা যাবে । যার কারণে পরিবারের সদস্যদের মধ্যে আপনার সম্মান বৃদ্ধি পাবে । এই বছর আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি খুব সতর্ক থাকতে হবে । এপ্রিল মাস পর্যন্ত আপনাকে অত্যন্ত সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ে আপনার গুরুতর আহত হওয়ার সম্ভাবনা রয়েছে ।

আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে । এই বছরটি মিথুন রাশির জাতকদের আশানুরূপ ফল দেবে । এছাড়াও আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন এবং এপ্রিল, জুলাই, অক্টোবর এবং নভেম্বর মাসে গ্রহের অবস্থান থেকে আপনি অবশ্যই ইতিবাচক ফলাফল পাবেন । এই সময়কালে আপনার অবশ্যই ভাল অর্থ থাকবে এবং এই বছর আপনার অর্থের কোনও অভাব হবে না ।

এ বছর শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো নম্বর পাবে, উচ্চশিক্ষায় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এপ্রিলের পরের সময়টি বিশেষ হবে, এই সময়ে আপনি প্রতিটি বিষয় বুঝতে পারবেন । উচ্চ শিক্ষার অন্বেষণকারী শিক্ষার্থীরা নামী কলেজ এবং প্রতিষ্ঠানে চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে । এছাড়াও, এই রাশির শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের পরে সাফল্য পেতে পারেন ।

কর্কট রাশিফল ​​2022:
ক্যারিয়ারের দিক থেকে এই বছরটি মিশ্র ফল নিয়ে আসছে । এই সময়ে, আপনি ক্ষেত্রে উন্নতি এবং অগ্রগতি পাবেন, আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে অগ্রগতি পাবেন । চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে । বছরের শুরুটি ব্যবসার দিক থেকে তেমন অনুকূল হবে না এবং সাফল্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম এবং মনোনিবেশ করতে হতে পারে ।

আপনি পরিবারের সুখের অভাব অনুভব করবেন, সেই সাথে পরিবারের সমর্থন পেতে আপনার সমস্যা হবে, যার কারণে আপনার ব্যক্তিগত জীবন টানাপোড়েন হবে এবং কাজের অতিরিক্ত কারণে আপনাকে দূরে থাকতে হতে পারে । পরিবার থেকে সদ্য বিবাহিতরা এ বছর কিছু সুখবর পেতে পারেন । স্বাস্থ্যে উত্থান-পতন হতে পারে, এই সময়ে আপনাকে বিশেষ যত্ন নিতে হবে । নিয়মিত যোগ ব্যায়াম করতে থাকুন এবং সারা বছর আপনাকে খাদ্যে খুব সংযত থাকতে হবে । বছরের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্য ভাল এবং স্থিতিশীল থাকবে এবং আরোহণের গ্রহের উপকারী দিকগুলির কারণে আপনার ইতিবাচক মনোভাব এবং চিন্তাভাবনা থাকবে ।

ব্যয় নিয়ন্ত্রণ করা আপনার আর্থিক অবস্থার উন্নতিতে সহায়ক হবে । আপনি যদি সম্পত্তি কেনার জন্য ঋণের জন্য আবেদন করতে চান তবে আপনি এখানেও সাফল্য পেতে পারেন, তবে বিনিয়োগের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই বছর আপনার ব্যয় খুব বেশি হতে চলেছে । কর্কট রাশির শিক্ষার্থীদের জন্য বছরের শুরুটা উত্থান-পতনে পূর্ণ হবে । কর্কট রাশির জাতক জাতি যারা উচ্চশিক্ষায় আগ্রহী তারা এপ্রিলের পর বৃহস্পতি মীন রাশিতে গমনের সময় কোনো বিভ্রান্তি ছাড়াই মনোযোগ কেন্দ্রীভূত করতে সাফল্য পেতে পারেন ।

সিংহ রাশিফল ​​2022:
বছরের শুরুটা খুব ভালো যাবে । এই সময়ে আপনি আপনার কাজের প্রতি আরও মনোযোগী হবেন । মে মাসের পরে, আপনি কাজের সাথে সম্পর্কিত ভ্রমণে যেতে পারেন । আপনি পছন্দসই মুনাফা পাবেন এবং আপনি আপনার ব্যবসায় সন্তুষ্ট হতে চলেছেন । কর্মক্ষেত্রে যারা আছেন তারা কর্মক্ষেত্রে বেশি সম্মান পাবেন । এই বছর সিংহ রাশির জাতকদের তাদের পিতামাতার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে হবে । বিবাহিত সিংহ রাশির জাতকরা দ্বিতীয় সন্তানের সুখ পেতে পারেন ।

এছাড়াও বিবাহের দিক থেকেও এই বছরটি সিংহ রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে । এই বছর আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন । একটি চ্যালেঞ্জিং সময় কাটানোর প্রবল সম্ভাবনা রয়েছে, এই সময়ে আপনি আপনার হাত, পেট এবং কিডনি সংক্রান্ত যেকোন রোগে ভুগতে পারেন । নিয়মিত যোগ ব্যায়াম আদি করতে থাকুন, চিকিৎসকের পরামর্শ নিতে থাকলে আপনার উপকার হতে পারে ।

এই বছরটি আর্থিক বিষয়ে মিশ্র প্রভাব দেবে, তবে এই বছর আপনার চেয়ে বেশি ব্যয়ের কারণে এটি আপনার আর্থিক অবস্থার উপর সরাসরি প্রভাব ফেলবে । এপ্রিলের পরের সময়টি খুব শুভ হতে চলেছে এবং এটি নির্দেশ করে যে আপনি এই সময়ের মধ্যে পেশাদারভাবে বা বন্ধু, পত্নী বা পেশাদার অংশীদারদের মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন ।

আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এপ্রিলের পরের সময়টি আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে । উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীরা কাঙ্খিত প্রতিষ্ঠানে ভর্তি হতে পারে। যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে আগ্রহী, তারা বছরের শেষের দিকে অর্থাৎ সেপ্টেম্বর মাস থেকে ডিসেম্বরের মধ্যে এই প্রেক্ষাপটে সুখবর পেতে পারেন ।

কন্যা রাশিফল ​​2022:
কেরিয়ারের দিক থেকে, জানুয়ারি, মার্চ এবং জুন মাসগুলি কন্যা রাশির জন্য খুব ভাল হবে এবং মে মাসের শুরুতে কিছু লোক তাদের কাঙ্খিত স্থানান্তরও পেতে পারে । বেতনভোগীরা পদোন্নতির আশা করতে পারেন । অন্যদিকে যারা শিল্পের কাজ পরিবর্তনের পরিকল্পনা করছিলেন তারা হয়তো আরও ভালো করতে পারবেন । যারা বর্তমানে বেকার তারা এ বছর চাকরি পেতে পারেন । পারিবারিক জীবনে, বছরের মধ্যভাগটি গড় এবং বছরের শেষ অংশটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে । তবে বছরের মাঝামাঝি এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে কিছু পারিবারিক বিবাদের সম্মুখীন হতে হতে পারে ।

এই বছর স্বাস্থ্যের জন্য ভালো যাবে । যদি কোনও রোগ ইতিমধ্যেই চলছে, তবে এই সময়ের মধ্যে আপনি সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে পারেন । এই বছর আপনাকে আপনার আর্থিক জীবনে অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে । বছরের শুরুতে আর্থিকভাবে দুর্বল হবে, তবে ধীরে ধীরে ভাগ্য আপনাকে সমর্থন করতে দেখা যাবে, যার কারণে পরিস্থিতিরও উন্নতি হবে । আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন তবে আপনি সাফল্যের অনেক সম্ভাবনা পেতে পারেন । এই সময়ে, আপনি কঠোর পরিশ্রম করেও ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন । যে সমস্ত ছাত্রছাত্রীরা বিদেশ যাওয়ার ব্যাপারে সিরিয়াস বা শিক্ষার জন্য বাড়ি থেকে দূরে যেতে চান, এই সময়টা তাদের জন্য অনুকূল হতে চলেছে ।

তুলা রাশিফল ​​2022:
বছরের শুরুতে আপনি কর্মক্ষেত্রে ভাগ্য পাবেন, যারা চাকরি করছেন, তারা পদোন্নতির পাশাপাশি বাড়তি কোনো দায়িত্ব পেতে পারেন । আপনি বছরের প্রথম কয়েক মাসে প্রচার আশা করতে পারেন । যারা চাকরি বা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাদের বর্তমান চাকরি ছেড়ে নতুন চাকরিতে যোগ দেওয়ার আগে সঠিক বিশ্লেষণ ও গবেষণা করার পরামর্শ দেওয়া হচ্ছে । ব্যবসা বা বছরটি গত বছরের তুলনায় অনেক ভাল হবে এবং আপনি ব্যবসায়ও ভাল ফল পাবেন । বছরের শুরুটা পারিবারিক জীবনের জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না ।

এই সময়ে, আপনাকে কোনও কারণে আপনার বাড়ি থেকে দূরে যেতে হবে, এর সাথে অতিরিক্ত কাজের কারণে পরিবার বা পরিবারে কিছুটা সম্প্রীতির অভাবের সম্ভাবনা থাকবে, যার কারণে বিচ্ছেদ সম্ভব । এই বছর আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে, অন্যথায় কোনও রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে, এমন পরিস্থিতিতে আপনার শরীরকে সমস্ত ধরণের ছোটখাটো সমস্যা থেকে রক্ষা করা, আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া, আবহাওয়া পরিবর্তনের কারণে উদ্ভূত হওয়া আপনার পক্ষে ভাল হবে ।

রোগ সম্পর্কে সতর্ক থাকুন। বছরের শুরুটা আপনার আর্থিক জীবনের জন্য ভালো হবে । এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টা আপনার জন্য আর্থিক লাভের জন্য খুব ভালো বলা হবে । আপনি যদি কিছু শিক্ষা নেওয়ার কথা ভাবছেন, তবে এই বছরটি তার জন্য ভাল হবে । আপনি ভাল ফলাফল পাবেন তবে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের এই সময়েও তাদের কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে ।

রাশিফল ​​2022: নতুন বছর 2022,১২টি রাশির জন্য কেমন হবে, বার্ষিক রাশিফল ​​2022 Afford new year rashifal

বৃশ্চিক রাশিফল ​​2022:
বৃশ্চিক রাশির জাতকদের এই বছর পারিবারিক জীবনে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে কারণ গ্রহের দিকটি আপনার পারিবারিক জীবনকে সবচেয়ে বেশি প্রভাবিত করতে চলেছে । আপনার একাগ্রতা, প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের জোরে আপনি এই বছর আপনার কর্মজীবনে সফল হতে পারেন । এপ্রিলের পরে, যখন বৃহস্পতি পঞ্চম ঘরে প্রবেশ করবে, তখন আপনি আপনার অবস্থার কিছুটা উন্নতি দেখতে পাবেন এবং আপনার শত্রুদের কারণে আপনার কাজে কিছু সমস্যা হতে পারে, তাই আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং একই সাথে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে ।

পিতামাতার স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে মানসিক চাপ দেবে, বিশেষত জানুয়ারির মাঝামাঝি থেকে ফেব্রুয়ারির মাঝামাঝি, পিতার স্বাস্থ্যের অবনতি হতে পারে । মার্চের মধ্যে, রাহুর প্রভাব আপনার রাশিতে উপস্থিত থাকার কারণে আপনার পরীক্ষা নেওয়ার সময় আপনাকে শারীরিক ব্যথা দিতে থাকবে । এমন পরিস্থিতিতে আপনার খাওয়া-দাওয়ার ব্যাপারে আরও সতর্ক থাকুন । সাধারণত এই বছরটি আপনার স্বাস্থ্যের জন্য ভালো যাবে । যারা কোন ব্যবসায় আছেন বা তাদের নিজস্ব ব্যবসা আছে তারা উত্থান-পতনে পূর্ণ হবে । এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন ।

আপনার জন্য আয়ের নতুন উৎস খুলতে পারে এবং এই বছর সম্পত্তি কেনার সম্ভাবনাও কম । শিক্ষাক্ষেত্রে এই বছর শিক্ষার্থীদেরকে আগের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে । প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবে, এই সময়ে আপনার পরিবারকেও আপনাকে উৎসাহিত করতে দেখা যাবে ।

ধনু রাশিফল ​​2022:
এই বছর আপনি কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন । এপ্রিল মাসের পর পরিস্থিতির পরিবর্তন হতে পারে । আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে সেপ্টেম্বরের পরের মাসটি আপনার জন্য ইতিবাচক হবে বলে আশা করা হচ্ছে । এছাড়াও, নভেম্বর মাসে, আপনি কর্মক্ষেত্র সম্পর্কিত বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন । এই বছর ধনু রাশির জাতকদের পারিবারিক জীবন ভালো যাবে । পরিবারে হাসি-খুশির পরিবেশ থাকবে ।
পরিবারের সদস্যরা একে অপরকে ভালবাসবে, পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে ।

গত বছরের তুলনায় এ বছর আপনার স্বাস্থ্য অনেক ভালো থাকবে, যদিও শনিদেব সময়ে সময়ে আপনার পরীক্ষা নেওয়ার সময় আপনাকে কিছুটা কষ্ট দিতে থাকবেন, তবে এই বছর আপনার কোনও বড় রোগ হবে না । নিয়মিত যোগব্যায়াম করা বা ব্যায়াম করা আপনার জন্য খুবই উপকারী হতে পারে ।

2022 সালে, আপনি ভাগ্যের সমর্থন পাবেন । এর সাথে সাথে আপনার আয়ও ক্রমাগত বৃদ্ধি পাবে । এই সময়ে আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে এবং আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন । যে কোনো জায়গায় বিনিয়োগ করার আগে ভালোভাবে গবেষণা করে নিন । এছাড়াও, কোনও ঝুঁকিপূর্ণ ব্যবসায় অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন । ধনু রাশির জাতকরা শিক্ষা ক্ষেত্রে পূর্ণ সাফল্য পাবেন ।

আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে এপ্রিল থেকে জুন এবং তারপরে সেপ্টেম্বর মাস আপনার জন্য খুব শুভ হতে চলেছে । এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে । এমন পরিস্থিতিতে মানসিক দুশ্চিন্তা আপনাকেও কষ্ট দেবে । যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন তাদের জন্য আগস্ট এবং ডিসেম্বর মাসগুলি শুভ হবে । এই সময়ে তারা সুখবর পেতে পারে ।যে সকল শিক্ষার্থী উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা বছরের শুরুতে ভাল ফল পাবেন ৷

মকর রাশিফল ​​2022:
2022 সালে, মকর রাশির জাতকদের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে । এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ভাল এবং খারাপ ফলাফল পাবেন । আপনি যদি চাকরি, কর্মক্ষেত্র বা কোম্পানি পরিবর্তন করতে ইচ্ছুক হন, তবে বছরের প্রথম বা শেষ প্রান্তিকে এই কাজটি করা আপনার জন্য আরও ভাল হতে পারে । আপনি এই বছর আপনার সহকর্মী এবং সিনিয়রদের সাথে সুসম্পর্ক বজায় রাখবেন । বছরের শুরুতে পারিবারিক জীবনে সমস্যা হতে পারে ।

মকর রাশির জাতক জাতিকারা তাদের আর্থিক জীবনে কম অনুকূল ফল পাবেন, বছরের শুরুটা আপনার জন্য ভালো যাবে না । কারণ এই সময়ে আপনার খরচ বাড়বে, তাই যথাসম্ভব সঠিক কৌশল ও পরিকল্পনা অনুযায়ী আপনার অর্থ ব্যয় করুন । স্বাস্থ্য অনুকূল থাকবে, আপনাকে সুস্বাস্থ্যের সাথে আপনার জীবনযাপন করতে দেখা যাবে  এই বছর আপনার স্বাস্থ্যের উপর একটি ইতিবাচক প্রভাব পড়বে, এই সময়ে আপনি আপনার পুরানো কোনও রোগ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন । যদিও বছরের শুরুতে কিছু সমস্যা হতে পারে, বছরের শুরুতে রাহু আপনার পঞ্চম ঘরে এবং শনি আপনার প্রথম ঘরে অবস্থান করবে যার কারণে আপনাকে মানসিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে ।

কুম্ভ রাশিফল ​​2022:
এ বছর এপ্রিল ও মে মাস কুম্ভ রাশির জাতক জাতিকাদের চাকরি বা ব্যবসায় পরিবর্তনের জন্য সেরা হতে চলেছে । বছরের দ্বিতীয়ার্ধে আপনার কিছু সমস্যা হতে পারে । অর্ধশতক হওয়ার কারণে, কোনও কাজ শুরু করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন, এটি আপনার ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা বাড়িয়ে দেবে। পারিবারিক জীবনের দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য বছরের শেষ ত্রৈমাসিকটি ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে।এই সময়ে আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পেতে পারেন ।

2022 সালে, কুম্ভ রাশির জাতকদের কিছু স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা হতে পারে কারণ আপনার রাশির অধিপতি শনি বছরের প্রথমার্ধে আপনার দ্বাদশ ঘরে থাকবে, যার কারণে কিছু স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে । মাথাব্যথা, এসিডিটি, জয়েন্টে আক্রান্ত হওয়ার সম্ভাবনা।ব্যথা, সর্দি-কাশির মতো সমস্যা আমাকে বিরক্ত করে। এ বছর আর্থিক অবস্থার উন্নতি হবে ।

বছরের মাঝামাঝি অর্থাৎ এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে, আপনি ব্যবসায় ভাল ফলাফল পাবেন এবং লাভের পরিস্থিতি তৈরি হবে । ফলাফল পাওয়া যেতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে ।

মীন রাশিফল ​​2022:
আপনি এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে ভাল করবেন, যাতে আপনি এই বছর একটি ভাল ক্যারিয়ার গড়তে পারেন । আপনি যদি এই বছর একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে আপনাকে এপ্রিল মাসে এটি শুরু করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ের মধ্যে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি । আপনি যদি বিবাহিত হয়ে থাকেন এবং আপনার সন্তান থাকে, তাহলে আপনার সন্তানদের আরও ভালো পারফর্ম করতে উৎসাহিত করার জন্য আপনাকে এই বছর সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে ।

এই কাজটি আপনার সন্তানদের একাডেমিক সাধনায় আরও ভালো ফলাফল অর্জন করতে সাহায্য করতে পারে । মীন রাশির শিক্ষার্থীদের জন্য বছরটি খুব ভালো যাবে । আপনার পরিশ্রম সফল হবে এবং আপনি পরীক্ষায় ভাল ফলাফল পাবেন । আপনি যদি কোনো পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আপনি এতে ইতিবাচক ফলাফল পাবেন । এই বছর আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যেখানে আপনার আয় বৃদ্ধি পাবে । এবং আয়ের উত্সও বাড়বে, যদিও আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, তবেই আপনার আর্থিক দিকটি শক্তিশালী অবস্থানে থাকবে ।

এই বছর কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা খুব কম তবে দুর্বল পাচনতন্ত্র, লিভার, সংক্রামক রোগ ইত্যাদির মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে । এই বছর, আপনার খাদ্যের যত্ন নিন, আপনার দৈনন্দিন রুটিনে ব্যায়াম এবং যোগব্যায়ামের মতো ভাল জিনিসগুলি অন্তর্ভুক্ত করুন ।

 

For more updates, Breaking News and live News updates, like us on Facebook page or Follow us on Twitter and Instagram. Read more Latest News on AOB News.in

 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন