A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Wednesday, 08, May, 2024

Rakesh Jhunjhunwala : Akasa Airlines এর উড়ান শুরু,যাত্রীদের সঙ্গে সফরে Rakesh Jhunjhunwala নিজে ৷ Right now 2022

Rakesh Jhunjhunwala : Akasa Airlines এর উড়ান শুরু,যাত্রীদের সঙ্গে সফরে Rakesh Jhunjhunwala নিজে ৷

Rakesh Jhunjhunwala : Akasa Airlines এর উড়ান শুরু,যাত্রীদের সঙ্গে সফরে Rakesh Jhunjhunwala নিজে ৷

Rakesh Jhunjhunwala : Akasa Airlines এর উড়ান শুরু,যাত্রীদের সঙ্গে সফরে Rakesh Jhunjhunwala নিজে ৷
Akasa Airlines

Rakesh Jhunjhunwala- র পৃষ্ঠপোষকতায় তৈরি আকাশা এয়ারলাইন্সের ( Akasa Airlines) উড়ান শুরু। আজ প্রথমবারের জন্য আকাশে উড়ল এই বিমান। যাত্রীদের সঙ্গে ছিলেন খোদ ঝুনঝুনওয়ালা নিজে।

 

আকাশে উড়ল আকাশা এয়ারলাইন্স ( Akasa Airlines)।
প্রথমবারের জন্য আকাশে এই উড়ান।
যাত্রীদের সঙ্গে ছিলেন ঝুনঝুনওয়ালা নিজে।

অপেক্ষার অবসান, অবশেষে আকাশে উড়ল আকাশা এয়ারলাইন্সের ( Akasa Airlines) প্রথম বিমান । আজ অগাস্ট মাসের 7 তারিখ– সপ্তাহের শেষদিনে আকাশে উড়ল রাকেশ ঝুনঝুনওয়ালার পৃষ্ঠপোষকতায় আকাশা এয়ারলাইন্সের ( Akasa Airlines) বিমান। যাত্রীদের জন্য ছিল বিশেষ চমক। বিমানের যাত্রীদের তালিকায় ছিল এক বিশেষ হেভিওয়েটের নাম। কে তিনি ? রাকেশ ঝুনঝুনওয়ালা ( Rakesh Jhunjhunwala)! নয়া এই চমকে স্বাভাবিকভাবেই স্তম্ভিত যাত্রীরা।

জল্পনা ছিল আগেই। শোনা যাচ্ছিল, শীঘ্রই নাকি আকাশে উড়ান দিতে পারে রাকেশ ঝুনঝুনওয়ালার প্রিয় Akasa Air । নির্দিষ্ট দিনক্ষণ ধারণ করা হয়নি তখনও পর্যন্ত । যা বলা হচ্ছিল, জুলাই মাসের শেষ থেকে আকাশে উড়তে পারে রাকেশ ঝুনঝুনওয়ালার প্রিয় Akasa Air । সেই জুলাই পেরিয়ে অগাস্টের প্রথম সপ্তাহে অবশেষে আকাশে উড়ল আকাশা এয়ারলাইন্স ( Akasa Airlines)।

দিন কয়েক আগেই DGCA সার্টিফিকেট পেয়েছে রাকেশ ঝুনঝুনওয়ালার ( Rakesh Jhunjhunwala) প্রিয় আকাশা এয়ারলাইন্স ( Akasa Airlines)। তারও কয়েকদিন আগে এই সংস্থা নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে আকাশা এয়ারলাইন্সের ( Akasa Airlines) লোগো এবং কর্মচারীদের ইউনিফর্মের ছবি ভাগ করে নিয়েছিল । সেই থেকে জল্পনা আরও বাড়ছিল । অবশেষে আজ সরাসরি বিমানযাত্রার ছবি সামনে এল ।

আকাশা এয়ারলাইন্সের ( Akasa Airlines) প্রথম বিমানটি মুম্বই থেকে আহমেদাবাদ ( Mumbai-Ahmedabad) পর্যন্ত গিয়েছিল । আজকের রি ঊড়ানের ফলে দেশে এক নতুন অধ্যায়ের সূচনা হল– এমনটাই বক্তব্য দেশের এক বিরাট অংশের যাত্রীদের ।

কী লক্ষ্য আকাশা এয়ারলাইন্সের ?

আকাশা এয়ারলাইন্সের ( Akasa Airlines) লক্ষ্য দেশের নাগরিকদের সস্তায় এবং ব্যাপক স্তরে বিমান পরিষেবা প্রদান করা। সেই লক্ষ্য নিয়েই বিমানযাত্রা শুরু করেছে এই সংস্থাটি । এখন দেখার, আগামীদিনে ঠিক কতটা সাফল্য পায় আকাশা এয়ারলাইন্সের বিমান ।

For more updates, Breaking News and live News updates, like us on Facebook page or Follow us on Twitter and Instagram. Read more Latest News on AOB News.in 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন