A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Thursday, 09, May, 2024

Realme GT 5G দারুণ ফিচার ও অফার সহ একটি অতি সুন্দর মোবাইল ফোন ৷

Realme GT 5G দারুণ ফিচার ও ওফার সহ একটি অতি সুন্দর মোবাইল ফোন ৷

Realme GT 5G দারুণ ফিচার ও অফার সহ একটি অতি সুন্দর মোবাইল ফোন ৷

যে স্মার্টফোন কোম্পানি তাদের আসনে প্রতিযোগিতার ঝামেলা তৈরি করছে তা হল Realme ৷Realme GT 5G দারুণ ফিচার ও ওফার সহ একটি অতি সুন্দর মোবাইল ফোন ৷

ছবি সোর্স

লুইস হ্যামিল্টনের সাথে যোগাযোগ করার আশায় এটি কিছু সময়ের মধ্যেই নতুন কিড অন দ্য ব্লক মোড থেকে ম্যাক্স ভার্স্টাপেন ফাস্টে গিয়ার্স পরিবর্তন করে ফেলছে । এখনও পর্যন্ত কোম্পানি হার্ডওয়্যারের সামনে সঠিক আওয়াজ করে আসছে এবং এখন সফটওয়্যারের পথে পর্যাপ্ত ছুটপাহ আছে, সর্বশেষ Realme GT 5G একটি আর্ষণীয় মোবাইল । সত্যি কথা বলতে, এই ফোনের সাথে কেবল নিটপিকিং করা যায় কারণ এটি দ্রুত জ্বলছে এবং এর সাথে মেলে এমন একটি নকশা রয়েছে ।
বাজারের যেকোন কিছুর বিপরীতে, Realme পিছনের প্যানেলে একটি বিকল্প হিসাবে ভেগান চামড়ার সাথে চলে গেছে, যা একটি গাড়ি রেস ট্র্যাকের অনুভূতি দেয় । এই ফোনটি স্ন্যাপড্রাগন 888 5G প্রসেসরের সাথে আসে, যা আপনি বাজারে দ্রুততম সময়ে পেয়ে যেতে পারেন। আপনার দিকে বেঞ্চমার্ক স্কোর নিক্ষেপ করার কোন মানে নেই, কারণ এটি একটি দ্রুত প্রসেসর এবং এটি পরীক্ষা করার সময় শূন্য ল্যাগ ছিল । যদি ফোনটি কথা বলতে পারত, তাহলে এটি একজন নিলামকারীর গতিতে শব্দগুলি ছুঁড়ে ফেলত । গেমিংয়ের সময়, থার্মালগুলি স্থির থাকে এবং কর্মক্ষমতা টিকিয়ে থাকে । এমনকি অ্যাসফাল্ট ৯ কিংবদন্তিগুলির ৭৫-৮০ মিনিটের পরেও কোনও তোতলা ছিল না ।
প্রসেসরের সাথে একটি মিল হচ্ছে ৪৩.৪৩ ইঞ্চির ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে যার মধ্যে ১২০Hz রিফ্রেশ রেট এবং সর্বোচ্চ ৩৬০Hz টাচ স্যাম্পলিং রেট রয়েছে, যাতে স্ক্রোলিং এবং গেমিং উভয়ই লাইনের শীর্ষে থাকে । আপনি যদি চান, আপনি রঙ সমৃদ্ধি টোন এবং ভিডিও রঙ বর্ধক চালু করতে পারেন। সমানভাবে চিত্তাকর্ষক ফোনের প্রতিটি দিকের কাস্টমাইজেশনের অপসন আছে ।
অতীতের রেকর্ড অনুসারে, ক্যামেরা সম্পর্কে কিছু বাধা ছিল, কিন্তু Realme শীর্ষে উঠে এসেছে । আপনি যা কিছু পান তা হল একটি 8MP আল্ট্রা ওয়াইড শুটার এবং একটি 2MP ম্যাক্রো লেন্স সহ একটি 64MP প্রধান ক্যামেরা । প্রধান ক্যামেরাটি বেশিরভাগই ঝকঝকে এবং প্রতিটি শটে পর্যাপ্ত বিবরণ দেয় । নাইট ফটোগ্রাফিও বেশ ভালো, বেশিরভাগ গোলমালের দিকে সর্বদা খেয়াল রাখা হয় । আল্ট্রা ওয়াইডে রঙের উপস্থাপনা কিছুটা ভিন্ন প্রদর্শিত হয় কিন্তু ছবিগুলি ব্যবহারযোগ্য । নাইট মোড প্রধান এবং অতি-বিস্তৃত উভয় ক্যামেরাতেই কাজ করে । যেখানে ম্যাক্রো ফ্রন্টে ক্যামেরা নষ্ট হয় কারণ সেখানে অটো-ফোকাস নেই এবং সেলফিগুলি কিছুটা উজ্জ্বল দেখাচ্ছে । আপনি যদি 4K ভিডিও 30fps এ শুট করতে পারেন যখন আল্ট্রা-ওয়াইড ভিডিও 1080p (30fps) এ থাকে, পরেরটি গড় ।
ফোনটি ব্যাটারির সামনেও জিতেছে। বাক্সে একটি ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জার রয়েছে যা প্রায় 35 মিনিটের মধ্যে ব্যাটারিকে জ্বালিয়ে দিতে পারে এবং 4,500mAh ব্যাটারি একটি পুরো দিন পরিচালনা করতে পারে । এটা কিনতে হবে?
সফটওয়্যারের অভিজ্ঞতা উন্নত করার সময় Realme এর আসল জয় হল একটি ফ্ল্যাগশিপ-গ্রেড ফোন থেকে আমরা যা আশা করি তা অনেক সস্তা ডিভাইসে প্যাকেজ করা । ‘উন্নতি’ শব্দটি কারণ মোজ, জোশ, বুকিংস ডটকম এবং এটি এবং এর আকারে এখনও কিছু ব্লোটওয়্যার রয়েছে ।

এখন যেহেতু রিয়েলমী তার ইকোসিস্টেম পণ্যগুলির একটি বিশাল পরিসীমা রয়েছে, আপনি যদি বাজারে অন্য ‘আমি’ শব্দকারী সংস্থার পণ্য নিয়ে খুশি না হন তবে আপনার সত্যিই একটি ভাল পছন্দ রয়েছে । আমি নিশ্চিত নই যে ফোনটির মডেল নাম মানুষের মনে থাকবে কি না কিন্তু আপনি ডিভাইসটি নিয়ে মোটেও হতাশ হবেন না । ম্যাক্স ভার্স্টাপেন বা লুইস হ্যামিল্টনের মতো realme যথেষ্ট লড়াই রয়েছে । নতুন ওয়ানপ্লাস নর্ড ফোন বেছে নেওয়ার জন্য সর্বদা পছন্দ থাকে তবে রিয়েলমি জিটি 5 জি দেখায় যে সংস্থাটি ক্রমাগত তার সীমা বাড়িয়ে চলেছে ।
ডিভাইস: Realme GT 5G
মূল্য – ৩৭,৯৯৯ টাকার উপরে (128GB+8GB)
বিক্রি হচ্ছে ২৫ আগস্ট, দুপুরের পর থেকে ৷
উৎকৃষ্ট টীকা সংবলিত চমৎকার প্রসেসর,কয়েক বছর ধরে চলার জন্য যথেষ্ট আউট অফ দ্য বক্স ডিজাইনিং সহজে চোখের ডিসপ্লে
জ্বলন্ত-দ্রুত চার্জিং গতি ৷

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন