A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Monday, 29, April, 2024

Train Accident Domohini,বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস লাইনচ্যুত,মৃত-৯,আহত-৩৬ জন ব্যক্তি ৷

Train Accident Domohini,বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস লাইনচ্যুত,মৃত-৯,আহত-৩৬ জন ব্যক্তি ৷

Train Accident Domohini,

বিকানের গুয়াহাটি এক্সপ্রেস লাইনচ্যুত,মৃত-৯,আহত-৩৬ জন ব্যক্তি ৷

Latest Updates,গতকাল বিকেল ৫টার দিকে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসের 12টি কোচ লাইন চ্যুত হয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে । ডিআরএম এবং এডিআরএম দুর্ঘটনায় ত্রাণ ট্রেন এবং মেডিকেল ভ্যান সহ ঘটনাস্থলে ছুটে যান ।
এখনও পর্যন্ত সূত্র অনুযায়ী খবর ৯ জন নিহত ও ৩৬ জন ব্যক্তি অহত ৷ এই ঘটনায় সরকার ও সাধারণ জনগন সকলেই দুঃখ প্রকাশ করেছেন ৷
সরকারের তরফ থেকে নিহতদের ৫ লক্ষ টাকা করে অনুদান রাশি ঘোষণা করা হয়েছে ৷

আহত ব্যক্তিদের কাছাকাছি ময়নাগুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং যারা গুরুতর আহত তাদেরকে জলপাইগুড়ি সুপার স্পেসালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে ৷

রাত থেকেই উদ্ধার কাজে ৩০টি এম্বুলেন্স ঘটনাস্থলে লাগানো হয়েছে ৷ সরকারের তরফে তথা সাধারণ জনগন উদ্ধার কাজে সাহায্যের হাত বাড়িয়েছেন ৷

ট্রেনটি বিকানের থেকে গুয়াহাটির দিকে যাচ্ছিল এবং ময়নাগুড়ি পার হওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে ।

পশ্চিমবঙ্গের দো মোহনি এলাকার কাছে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস (15633) ট্রেন লাইনচ্যুত হয় । ট্রেনটি পাটনা থেকে গুয়াহাটি যাচ্ছিল ।

দুর্ঘটনাটি বিবেচনায় নিয়ে ভারতীয় রেলওয়ে পরে জানিয়েছিল যে 12টি কোচ ক্ষতিগ্রস্ত হয়েছে । ডিআরএম এবং এডিআরএম দুর্ঘটনায় ত্রাণ ট্রেন এবং মেডিকেল ভ্যান সহ ঘটনাস্থলে ছুটে যান ।

Train Accident Domohini,বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস লাইনচ্যুত,মৃত-৯,আহত-৩৬ জন ব্যক্তি ৷
ছবি Train Accident Domohini

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের আলিপুরদুয়ার বিভাগের একটি এলাকায় বিকেল ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে, এনএফআরের একজন মুখপাত্র গুয়াহাটিতে জানিয়েছেন । আলিপুরদুয়ার জংশন থেকে 90 কিলোমিটারেরও বেশি দূরে দুর্ঘটনাটি ঘটেছে, তিনি যোগ করেছেন ।

রেল পুলিশ, স্থানীয় উদ্ধারকারী দল ঘটনাস্থলে রয়েছে । সরকারের ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স (NDRF) টিম রেলওয়ের অন্যান্য আধিকারিকদের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছতে চলেছে ।

তাছাড়া, লাইনচ্যুত হওয়ার ঘটনায় একটি উচ্চ-স্তরের রেলওয়ে নিরাপত্তা তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে, জাতীয় পরিবহণকারী জানিয়েছে যে রেলওয়ে হেল্পলাইন নম্বরগুলি – 03612731622, 03612731623।

 

 

For more updates, Breaking News and live News updates, like us on Facebook page or Follow us on Twitter and Instagram. Read more Latest News on AOB News.in

 

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন