A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Saturday, 04, May, 2024

ছত্তিশগড়ের খবর : জাওয়ান শিবিরে সিআরপিএফ জওয়ান তার সহকর্মীদের উপর চালায় গুলি, চারজন নিহত, তিনজন আহত ৷

Colleague attack by crpf jawans

ছত্তিশগড়ের খবর : জাওয়ান শিবিরে সিআরপিএফ জওয়ান তার সহকর্মীদের উপর চালায় গুলি, চারজন নিহত, তিনজন আহত ৷

Colleague attack by crpf jawans

সংবাদদাতা সুকমা :

ছত্তিশগড়ের সুকমায় সিআরপিএফ-এর লিঙ্গলপল্লী ক্যাম্পে এক জওয়ান তার সহকর্মীদের ওপর গুলি চালিয়েছে বলে সংবাদসূত্রে জানা গিয়েছে । গোলাগুলিতে চার সেনার মৃত্যু হয়েছে । এছাড়াও চার জওয়ান আহত হয়েছেন। আহত জওয়ানদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে । গুলি চালানো সৈনিকের নাম রিতেশ রঞ্জন । তাকে সিআরপিএফ ক্যাম্পে হেফাজতে নেওয়া হয়েছে ।
একই সঙ্গে এখন আহত সেনাদের রায়পুরে নিয়ে যাওয়া হয়েছে । ঘটনাস্থলে যাচ্ছেন বস্তার আইজি । যে সৈন্য গুলি করেছিল তাকে হেফাজতে নেওয়া হয়েছে । জানা যাচ্ছে, বিবাদের পর গুলি চালায় অভিযুক্ত জওয়ান রিতেশ । তবে কর্মকর্তারা এখনো কোনো তথ্য দেননি ।

সুকমার এসপি সুনীল শর্মা মিডিয়ার সাথে কথা বলার সময় বলেছেন যে ঘটনাটি ঘটেছে বিকেল ৩.২৫ নাগাদ । গোলাগুলির ঘটনার পর স্থানীয় পুলিশকে খবর দেয় সিআরপিএফ । গুলিতে সাত সেনা গুলিবিদ্ধ হয়েছেন । ঘটনাস্থলেই দুই সেনার মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই সেনার মৃত্যু হয় । তিন জওয়ানকে চিকিৎসার জন্য রায়পুরে নিয়ে যাওয়া হয়েছে ।

ঘটনার কারণ জানা যায়নি। সিআরপিএফের ৫০তম ব্যাটালিয়নের এই ক্যাম্পটি লিঙ্গলপল্লীতে । বলা হচ্ছে, পাঁচ সেনাকে চিকিৎসার জন্য হাসপাতালে আনা হয়েছে । তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক, চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় । একই সঙ্গে আহত হয়েছেন তিনজন, যাদের চিকিৎসা চলছেম। এই এলাকা নকশাল প্রভাবিত তাই এখানে সৈন্যরা নকশালদের মোকাবিলা করার জন্য মোতায়েন ছিল ।

এই ক্যাম্পটি মারাইগুদা থানার অন্তর্গত । ঘটনার বিষয়ে কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনো তথ্য দেওয়া হচ্ছে না । ক্যাম্প সুকমা জেলা সদর থেকে ১২০ কিলোমিটার দূরে । এটি তেলেঙ্গানা এবং অন্ধ্রপ্রদেশের সীমান্তবর্তী জেলা । বলা হচ্ছে, এটি খুবই নকশাল প্রভাবিত এলাকা । এ কারণে সেখান থেকে খুব বেশি তথ্য পাওয়া যাচ্ছে না।

Colleague attack by crpf jawans

নিহত সৈন্যদের নাম
1. ধনজী – কনস্টেবল
2. রাজীব মন্ডল- কনস্টেবল
3. রাজমণি কুমার যাদব
4. ধর্মেন্দ্র কুমার

আহত সেনাদের নাম
1. ধনঞ্জয় সিং
2. ধর্মাত্ম কুমার
3. মালাইয়া রঞ্জন মহারানা

তথ্য অনুযায়ী, ঘটনার পর ক্যাম্পে থাকা সেনাদের ফোন বন্ধ রয়েছে । বাইরে কাউকে কথা বলতে দেওয়া হচ্ছে না । এছাড়াও শিবিরে বিশৃঙ্খলা বিরাজ করছে । একই সঙ্গে ভদ্রাচলম হাসপাতালকেও ক্যাম্পে পরিণত করা হয়েছে । এ থেকে মিডিয়াকে দূরে রাখা হয়েছে । হাসপাতালে প্রচুর সিআরপিএফ জওয়ান মোতায়েন Colleague attack by crpf jawans

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন