A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

আজকের তারিখ – Monday, 29, April, 2024

ছেলেকে বুকের দুধই খাওয়াচ্ছেন,একথা নিজেই জানালেন,অন্য খাদ্যের কোন প্রশ্ন নেই , নুসরাত জাহান ৷

ছেলেকে বুকের দুধই খাওয়াচ্ছেন,একথা নিজেই জানালেন,অন্য খাদ্যের কোন প্রশ্ন নেই , নুসরাত জাহান ৷

ছেলেকে বুকের দুধই খাওয়াচ্ছেন,একথা নিজেই জানালেন,অন্য খাদ্যের কোন প্রশ্ন নেই , নুসরাত জাহান  ৷

“প্রতিদিন আমি তার (ঈশান) কাছ থেকে নতুন কিছু শিখছি, সে একটু একটু করে বদলাচ্ছে, আমিও বদলে যাচ্ছি ” ৷

 

ছেলেকে বুকের দুধই খাওয়াচ্ছেন,একথা নিজেই জানালেন,অন্য খাদ্যের কোন প্রশ্ন নেই , নুসরাত জাহান ৷
ছবি সোর্স গুগল.

মা হওয়ার পর প্রথম নুসরাত জাহানের প্রকাশ্যে উপস্থিত হওয়া । গত বুধবার দক্ষিণ কলকাতার ভবানীপুরে একটি সেলুনের উদ্বোধনে করতে উপস্থিত ছিলেন নুসরাত জাহান । নবজাত ঈশানের মায়ের চরিত্রে অভিনয় করলেও তার চোখে কোন ক্লান্তি ছিল না । নতুন মা সেদিন রুপোলি গাউনে সবার মাঝে ঝলমল করছিলেন । তারকা এমপি জানিয়েছেন, তিনি যখনই সুযোগ পাবেন ছেলের সঙ্গে ২ ঘণ্টা কাটাবেন । নুসরাতের কথায়- “নতুন মা হিসেবে অনেক কিছু শেখার আছে, আমরা দুজনেই ঘুমাচ্ছি না । ছেলেটি এখন অনেক সুস্থ আছে ৷
এই মুহূর্তে ঈশানের স্বাস্থ্য নিয়ে নুসরাত বেশি চিন্তিত বলে জানান,তাই তার এখন ডায়েটিং নিয়ে চিন্তা ভাবনা করার সময় নেই । সন্তান প্রসবের পর চর্বি কমাতে তিনি কোন বিশেষ ডায়েট অনুসরণ করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, “তিনি তার ছেলেকে বর্তমানে বুকের দুধ খাওয়ান । তাই ডায়েটটি পরে বিবেচনা করা যেতে পারে।” এখন খাওয়া -দাওয়া করার কিছু নেই ।
নুসরাত তার ছেলে ঈশান বলেই ডাকছেন, কিন্তু ছেলের ডাকনাম সম্পর্কে জানতে চাইলে অভিনেত্রী জানান ‘সবাই তাকে বিভিন্ন নাম ধরে ডাকছে, অনেকে তার ডাকনামে ডাকছে । নুসরাত জানান ধীরে ধীরে তার নতুন দায়িত্বের সাথে সামঞ্জস্য করে নিতে হচ্ছে, তিনি বলেন,”প্রতিদিন আমি তার (ঈশানের) কাছ থেকে নতুন কিছু শিখছি, সে একটু একটু করে বদলে যাচ্ছে, আমিও বদলে যাচ্ছি”।
গত ২৮শে আগস্ট ঈশানের জন্ম দেওয়া নুসরাত পুরোপুরি সুস্থ থাকায়, এত তাড়াতাড়ি কাজে ফিরতে পেরেছিলেন বলে এই ১৩ দিনের ছেলের মা বলেছিলেন ।নুসরাত একথাও জানান, তিনি দীর্ঘদিন ধরে আপন জনগণের কাছ থেকে অনেক দূরে আছেন, এবং তিনি সকলের কাছে দায়বদ্ধ, কেননা তারা তাকে ভোট দিয়েছে । তাই আমাকে দ্রুত কাজে ফিরে যেতে হয়েছিল ‘। নতুন ভূমিকা কত দ্রুত ? প্রশ্নটি শোনার পর নুসরাত বললেন যে – “আমি রাতে ঘুমাতে পারি না।

আমার মনে হয় সব শিশুরা রাত জেগে থাকে”। তিনি এখনই কোন শুটিং সেটে ফিরছেন না বলে জানান । তিনি বলেন, “ঈশানের আমার একটু সময় দেওয়া দরকার,তিনি এত তাড়াতাড়ি ফিরে এসেছেন যেহেতু এমপি হিসেবে তার কিছু দায়িত্ব আছে কিন্তু তিনি এখনই চলচ্চিত্রে কোন প্রকার প্রতিশ্রুতি দেব না ।”

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন