A One Bangla News Portal
এ ওয়ান বাংলা খবরের পোর্টাল

তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ ।

তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ

তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ ।

রবিবার ত্রিপুরা পুলিশ খুনের চেষ্টার অভিযোগে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষকে গ্রেফতার করেছে ।

তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ

রবিবার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ । (ছবির ক্রেডিট: ফেসবুক @ সায়নি ঘোষ)

খুনের চেষ্টার অভিযোগে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ । ঘোষকে সোমবার আদালতে তোলা হবে । তৃণমূল কংগ্রেস শিগগিরই জামিনের আবেদন করবে বলে আশা করা হচ্ছে ।

পশ্চিম ত্রিপুরার অতিরিক্ত এসপি (শহর) বিজে রেড্ডি বলেছেন: “প্রাথমিক প্রমাণের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে । আমরা আইপিসির ৩০৭,১৫৩ ধারায় মামলা দায়ের করেছি ।”

শীর্ষস্থানীয় তৃণমূল কংগ্রেস সূত্র জানিয়েছে যে সকাল ১১ টার সময়, কিছু মহিলা পুলিশ সায়নি ঘোষ যে হোটেলে ছিলেন সেখানে এসেছিলেন এবং বলেছিলেন যে তারা তাকে প্রশ্ন করতে চান । পরে, যখন অন্যান্য কর্মীরা থানায় পৌঁছেছিল, তারা জানতে পেরেছিল যে সায়োনির বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে এবং শনিবার সন্ধ্যায় সে তার গাড়ি নিয়ে কয়েকজন বিজেপি কর্মীকে ধাক্কা দেওয়ার চেষ্টা করেছিল বলে অভিযোগ রয়েছে ।

সূত্র জানিয়েছে যে কিছু পুলিশ স্পষ্টতই হোটেলে পৌঁছেছিল যেখানে টিএমসি নেতারা অবস্থান করছেন এবং সুস্মিতা দেবের গাড়ি আটক করতে চেয়েছিলেন । তিনি অবশ্য সেই সময় তাদের সঙ্গে সহযোগিতা করতে অস্বীকার করেন।

রবিবার, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সদস্যরা অভিযোগ করেছেন যে, ত্রিপুরার আগরতলায় একটি থানায় ক্ষমতাসীন বিজেপির কর্মীরা তাদের মারধর করেছে । তারা জানিয়েছে যে থানায় রাজ্য পুলিশের সামনে তাদের লাঠি দিয়ে মারধোর করা হয়েছে এবং পাথর ছোড়া হয়েছে । যদিও বিজেপি অভিযোগ অস্বীকার করেছে ।

‘পুলিশ স্টেশনে মারধর’ টিএমসি-র অ্যাকাউন্ট অনুসারে, ত্রিপুরা পুলিশ হোটেলে পৌঁছেছে যেখানে পার্টি নেত্রী সায়নি ঘোষ থাকছিলেন এবং তাকে জিজ্ঞাসাবাদের জন্য স্টেশনে ডেকেছিলেন । জিজ্ঞাসাবাদের বিষয়ে তারা তাকে জানায়নি বলে অভিযোগ ।

সায়নি ঘোষ এবং কুণাল ঘোষ সহ আরও কিছু টিএমসি নেতা তখন আগরতলা পূর্ব থানায় পৌঁছান। কয়েক মিনিট পরে সায়নি ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য হেলমেট পরা এবং লাঠি হাতে প্রায় ২৫ জন বিজেপি কর্মী থানার ভিতরে এসে মারপিট করে বলে টিএমসি অভিযোগ করেছে ।

এই ঘটনায় কয়েকজন টিএমসি কর্মী আহত হয়েছেন বলে জানিয়েছেন তারা।

ঘটনাস্থলে উপস্থিত টিএমসি নেতা কুণাল ঘোষ বলেছেন, ত্রিপুরায় “জঙ্গলরাজ” রয়েছে । “পুলিশের সামনে আমাদের মারধর করা হলেও তারা কিছু বলেনি । উল্টো, আমাদের [পুলিশ দ্বারা] মামলা করা হচ্ছে এবং হয়রানি করা হচ্ছে ।”

এ বিষয়ে এদিকে, বিজেপি ত্রিপুরার মুখপাত্র নরেন্দ্র ভট্টাচার্য অভিযোগ অস্বীকার করেছেন । তিনি পরিবর্তে দাবি করেছেন যে ত্রিপুরার সাধারণ জনগণ টিএমসি নেতাদের উপর খুব ক্ষুব্ধ ।

Share this:

Share on facebook
Share on twitter
Share on pinterest
Share on linkedin
Share on email
Share on whatsapp
Share on stumbleupon

আরও পড়ুন

টাটকা আপডেট

বিনোদন

বিনোদন